ধারাবাহিক সভা ডেকেছে বিএনপি

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  দলের কেন্দ্রীয় কমিটির সদস্যদের সঙ্গে পৃথক পৃথক ধারাবাহিক সভা ডেকেছে বিএনপি। আগামী ১৪ থেকে ১৬ সেপ্টেম্বর (মঙ্গলবার থেকে বৃহস্পতিবার) পর্যন্ত এ বৈঠক অনুষ্ঠিত হবে। বিএনপির সাংগঠনিক সম্পাদক ও চলতি দলের দপ্তরের দায়িত্বে থাকা সৈয়দ এমরান সালেহ প্রিন্স মানবজমিনকে এ কথা জানান। তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাগুলোতে ভার্চুয়ালি সভাপতিত্ব করবেন। আগামী ১৪ সেপ্টেম্বর মঙ্গলবার জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য, ১৫ সেপ্টেম্বর বুধবার জাতীয় নির্বাহী কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব, যুগ্ম মহাসচিব, সাংগঠনিক সম্পাদক, সম্পাদক, সহ-সম্পাদক এবং ১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার অঙ্গ ও সহযোগী সংগঠনের কেন্দ্রীয় নেতাদের সভা অনুষ্ঠিত হবে। এ বৈঠকের সময় পরবর্তীতে আরো বাড়ানো হতে পারে।
দলীয় সূত্র জানায়, দলের সার্বিক কর্মকান্ড, নতুন নির্বাচন কমিশন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ছাড়াও দেশ ও দেশের বাইরের সামগ্রিক বিষয় নিয়ে আলোচনা হবে বৈঠকে। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও জাতীয় স্থায়ী কমিটির নির্ধারিত সদস্যরাও সভাগুলোতে উপস্থিত থাকবেন।

ধারাবাহিক এ সভা প্রতিদিন বিকাল সাড়ে তিনটায় ঢাকার গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত হবে।
এদিকে, করোনা পরিস্থিতিতে বন্ধ থাকা সাংগঠনিক কার্যক্রম পুনরায় শুরু করেছে বিএনপি। দলের পক্ষ থেকে দেশব্যাপী নেতাকর্মীদের প্রতি সামাজিক দুরত্ব বজায় এবং স্বাস্থ্যবিধি মেনে সাংগঠনিক কার্যক্রম পরিচালনার জন্য অনুরোধ করা হয়েছে।

1