নাসিক ৩নং ওয়ার্ডে আওয়ামীলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে সাংসদ একেএম শামীম ওসমানের নির্দেশনায় কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকালে নাসিক ৩নং ওয়ার্ডের সানারপাড় শেখ মোরতোজা আলী উচ্চ বিদ্যালয়ের অডিটরিয়ামে এ কর্মী সমাবেশটি অনুষ্ঠিত হয় ।
নাসিক ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো: খোরশিদ আলমের সভাপতিত্বে এবং নাসিক ৩নং ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ নেতা মো: তোফায়েল হোসেনের সার্বিক তত্ত্বাবধানে উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা। বিশেষ অতিথি ছিলেন, মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বাবু চন্দন শীল, যুব ও ক্রীড়া সম্পাদক হুমায়ুন রশিদ, সদস্য রমজান আলী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, সিদ্ধিরগঞ্জ আদমজী আ লিক শ্রমিকরীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী, থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনুর হক রাজু, মহানগর মহিলা আওয়ামীলীগের সভাপতি ইসরাত জাহান স্মৃতি।
এসময় সমাবেশে কর্মীদের উপস্থিতি আশানুরুপ না হওয়ায় মহানগর ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের নেতৃবৃন্ধ হতাশা ব্যক্ত করেন এবং সাংগঠনিক নিষ্ক্রিয়তাকে দূর করে দলের অঙ্গ সংগঠনকে চাঙ্গা করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য তৃনমূল নেতৃবৃন্ধদের প্রতি আহ্বান জানিয়ে জননেত্রী শেখ হাসিনা ও সাংসদ শামীম ওসমানের হাতকে শক্তিশালী করার লক্ষে নেতাকর্মীদের প্রতি নির্দেশনা দেন। এসময় আরো উপস্থিত ছিলেন, থানা আওয়ামীলীগের সদস্য আমিন উদ্দিন, ওয়ার্ড আওয়ামীরীগের সাধারণ সম্পাদক সুলতান আহমেদ, আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর হোসেন, ফারুকুল ইসলাম, নাজিম উদ্দিন নাজু, ওয়ার্ড যুবলীগর সাংগঠনিক সম্পাদক ইয়াছিন, ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি সুজন, সাধারণ সম্পাদক জিসান সহ প্রমূখ।

1