দুর্গোৎসবে গলাচিপায় বস্ত্র বিতরণ করলেন রবিউল হোসেন

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজায় গলাচিপা কুড়িপাড়ায় বস্ত্র বিতরেন মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি ও ১৩ নং ওয়াড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  র‌বিউল রবিউল হোসেন।

বৃহস্প‌তিবার (১৪ অক্টোবর) রাতে গলাচিপা কুড়িপাড়া লোকনাথ বহ্মচারী মন্দির প্রাঙ্গনে প্রায় দুইশতাধিক অসহায় ও দরিদ্রদের মাঝে লুঙ্গি ও শাড়ি বিতরণ করেন।এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে মো. রবিউল হোসেন বলেন, আমি শুধু র্ধম নয়, মানবতাকে বিশ্বাস করি। উপর ওয়ালা জানেন কে, কবে, কি হবে। আপনারা সবাই জানেন আমি আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত।তবে মানুষের সেবার জন্যই আমি এর আগে কাউন্সিলর প্রার্থী হয়েছিলাম। আর এলাকার সন্তান হিসেবে আমার দাবী থাকতেই পারি। তবে আপনারা যখন দেহ ত্যাগ করেন আমি শ্মশ্মানে যাই।যেকোন সমস্যায় আমাকে ডাকলে আমি আসি। এভাবেই যতটুকু পারি আপনাদের পাশে থাকবো। যতদিন বেঁচে আছি আপনাদের পাশে যেন থাকতে পারি এ আশা ব্যক্ত করি।

কুড়িপাড়া মন্দির কমিটির সভাপতি রঘু মোদক এর সভাপতিত্বে এসময় আ‌রো উপ‌স্থিত ছি‌লেন মন্দির কমিটির সাধারন সম্পাদক প্রশান্ত মোদক, সহ সম্পাদক দিলিপ মোদক, ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক জহিরুল হাসান, আব্দুর রশিদ, সফি হোসেন, মজিদ খন্দকার, রবি, বিপ্লব, স্বপন ১৩নং ওয়ার্ড সেচ্ছাসেবকলীগ নেতা সালাম খন্দকার, রাকিব, শেখ বাপ্পি, মুন্না, মিরাজ, তপন মোদক,বাদল মোদক, মিন্টু মোদক সহ আরো অনেকে।

1