শওকত আলী নৌকা প্রতীক পাওয়ায় শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বক্তাবলীতে আনন্দ মিছিল

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বক্তাবলী ইউনিয়নে শওকত আলীকে নৌকা প্রতীক দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আনন্দ মিছিল বের করেছেন বক্তাবলী ইউনিয়নের সর্বস্তরের জনগন। আনন্দ মিছিলে স্থানীয় আওয়ামীলীগের সকল নেতারা উপস্থিত হয়ে নৌকার জয়ের গানে শ্লোগান দেন।

শুক্রবার (১৫ অক্টোবর) বিকেলে বক্তাবলীর কানাইনগর ছোবহানিয়া উচ্চ বিদ্যালয় মাঠ থেকে একটি সংক্ষিপ্ত সমাবেশ করে আনন্দ মিছিল বের করেন।

এদিকে ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী, জেলা আওয়ামীলীগের সদস্য শহিদুল্লাহ ও জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে আনন্দ মিছিল বের করেন। মিছিলটি কানাইনগর হতে বের করে বিভিন্ন রাস্তা পদক্ষিণ করে রামনগর রাস্তা হয়ে লক্ষীনগর সড়ক পদক্ষিণ করে রাজাপুর হয়ে বক্তাবলী বাজারে গিয়ে শেষ করেন।

আনন্দ মিছিলের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে শহিদুল্লাহ বলেন, আমার বন্ধু শওকত আলী চেয়ারম্যান হিসাবে যোগ্য। তাই যোগ্য ব্যক্তিকে আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা শওকত আলীকে নৌকা প্রতীক দিয়েছেন। শওকত আলী বক্তাবলীতে যে উন্নয়ন করেছে তার কোন বিকল্প নাই। তাই বন্ধুকে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করতে যা করনীয় তাই করবো এবং সবাইকে সাথে মাঠে থাকবো। তবে আমি মনে করি এবার নির্বাচনে বক্তাবলীতে শওকত আলীর কোন প্রতিদ্বন্ধি আছে বলে আমি মনে করি না। আমার বন্ধু আবারো চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হবে এটা আমি বিশ্বাস করি।

শওকত আলী বলেন, এবারের নির্বাচনে আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে সম্মান দিয়ে নৌকা প্রতীক দিয়েছেন। আমি আমার নেত্রীর সম্মান যেন রাখতে পারি সেই জন্য বক্তাবলী সর্বস্তরের জনগনের সহযোগিতা কামনা করছি। আর আমি বক্তাবলীতে শান্তি চাই, স্থানীয় নির্বাচনে দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা চাই। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলেও বক্তাবলীর বিএনপির নেতারা কোন হয়রানীর শিকার হয়নি, কারো বিরুদ্ধে কোন মামলা হয়নি। সকল দলের লোকদের সাথে কাধে কাধ মিলিয়ে বক্তাবলীর উন্নয়ন করতে চাই।

আনন্দ মিছিলে আরো উপস্থিত ছিলেন আরো উপস্থিত ছিলেন বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বাবুল মিয়া, ফতুল্লা থানা আওয়ামীলীগের সদস্য ইদ্রিস আলী দেওয়ান, ফতুল্লা থানা যুবলীগের যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন, আওয়ামীলীগ নেতা নাসির মাদবর, জলিল গাজী, আতাউর রহমান মেম্বার, আকতার হোসেন, যুবলীগ নেতা আব্দুল আলিম, আনোয়ার আলী, রাশেদুল ইসলাম সুমন, মহিউদ্দিন ভুইয়া, ববি বাদল সহ অন্যান্য নেতৃবৃন্দ।

1