কারিনার প্রস্তুতি

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ   এবার পরিচালক সুজয় ঘোষের সঙ্গে হাত মেলালেন কারিনা কাপুর খান। বিদ্যা বালান-এর সঙ্গে ‘কাহানি’ এবং ‘কাহানি ২’ এর আকাশ ছোঁয়া সাফল্য রাতারাতি বাড়িয়ে দিয়েছিল সুজয়ের জনপ্রিয়তা। সেই থ্রিলার গল্প নিয়েই তার আগামী ছবি করতে চলেছেন পরিচালক। আর এবার তার ছবির ড্রাইভিং ফোর্স স্বয়ং কারিনা কাপুর খান। ছবিতে দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে জয়দীপ এবং বিজয় বার্মাকে। জানা গেছে, এই ছবির শুটিং শুরু হবে ২০২২ সালের মার্চ মাস থেকে। প্রি-প্রোডাকশনের কাজ চলতি বছরের নভেম্বর থেকেই হবে। খুব স্বাভাবিকভাবেই এই ছবি নিয়ে ভীষণ এক্সাইটেড কারিনা।

ছবির জন্য প্রস্তুতিও নেয়া শুরু করে দিয়েছেন। যদিও এখনো নায়িকা অথবা পরিচালক কারও মুখ থেকেই ছবির গল্পের কোনো আভাস পাওয়া যায়নি। তবে যা শোনা যাচ্ছে- চিত্রনাট্য পড়ে কারিনার নাকি এতটাই ভালো লেগেছিল যে একবারে হ্যাঁ বলে দিয়েছেন। শুটিং লোকেশন নিয়েও থাকছে এক্সাইটিং খবর। মুম্বই না, ছবির সিংহভাগ শুটিংই হবে দার্জিলিং এবং কালিমপংয়ে। যদিও এসব কিছুই এখনো আলোচনার স্তরে আছে। ছবিটি প্রযোজনা করছেন জয় শেকরাওয়ানী। এদিকে, কিছুদিন আগেই পারিশ্রমিক বিতর্কে জড়িয়েছিলেন কারিনা। যদিও

শেষ পর্যন্ত চরিত্রটি তার হাতছাড়া হয়ে যায়, কিন্তু বিতর্কের জল অনেকদূর গড়িয়েছিল। একটি মাইথলজিক্যাল ছবিতে সীতার চরিত্রে দেখা যাওয়ার কথা ছিল নায়িকাকে। তবে সমস্যা সেখানে নয়। জানা যায়, এই ছবিটিতে অভিনয়ের জন্য নির্মাতাদের কাছ থেকে ১২ কোটি রুপি পারিশ্রমিক চান বেবো। এই খবর সামনে আসার পরই সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হন নায়িকা। একাধিক খোঁচায় কারিনাকে ক্ষতবিক্ষত করেন নেটিজেনরা। অলৌকিক দেশাইয়ের পরবর্তী ছবি ‘রামায়ণে’ সীতার চরিত্রে অভিনয় করার কথা ছিল কারিনার। আর তার জন্যই অভিনেত্রী দাবি করেছিলেন ১২ কোটি রুপি পারিশ্রমিক। এর আগে সিনেমার জন্য ৬ থেকে ৮ কোটির মতো পারিশ্রমিক নিতেন কারিনা। তবে কোভিড পরবর্তীকালে পারিশ্রমিক এতটা বাড়িয়ে দেয়াতে অনেকেই চমকে যান। অনেকে আবার ব্যাপারটিকে দেখেছেন এই ‘হিন্দু’ ধর্মের অপমানের মোড়কে। একজন হিন্দু হয়ে হিন্দু দেবতার চরিত্রে অভিনয়ের জন্য নায়িকার এই পরিমাণ পারিশ্রমিক নেয়া ভালো মনে মেনে নিতে পারেননি নেট-নাগরিকরা।
1