খালেদা জিয়ার সুচিকিৎসার দাবি ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের প্রতিবাদ সভা ও দোয়া

1
ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ  বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক ফতুল্লা থানাধীন ফতুল্লা ইউনিয়নের উদ্যোগে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও তার সুচিকিৎসা নিশ্চিতের দাবিতে  প্রতিবাদ সমাবেশ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রাসেল মাহমুদ।

শুক্রবার ( ২৬ নভেম্বর ) বিকেলে শিবু মার্কেট এলাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার শারীরিক সুস্থতা ও দীর্ঘায়ু  কামনায় দোয়া করা হয়।
এর আগে ঢাকা বাদ জুম্মা বায়তুল মোকাররম মসজিদে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় কেন্দ্রীয় বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রাসেল মাহমুদের নেতৃত্বে অংশগ্রহণ করেন ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।
ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক এস.কে মো. শাহীন সুজনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানার যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম, আবুল হোসেন পায়েল, ইমরান হোসেন হিমু, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য বাচ্চু, হযরত, দেলোয়ার হোসেন চুন্নু, শাহাদাৎ , মিজান সিকদার, রানা, স্বেচ্ছাসেবক দল নেতা জেনি, পারভেজ, রুবেল, সাজু, সুমমসহ নেতৃবৃন্দ ।
1