সিদ্ধিরগঞ্জে গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের এইচ.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

2

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ সিদ্ধিরগঞ্জের হিরাঝিল¯’ গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের (২০২১) সালের এইচ.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার সকালে কলেজ অডিটরিয়ামে এ সংবর্ধনা প্রদান করা হয়। গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের উপাধ্যক্ষ মীর মোসাদ্দেক হোসেনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপ¯ি’ত ছিলেন নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোহাম্মদ কামরুল ইসলাম। এতে প্রধান আলোচক হিসেবে উপ¯ি’ত ছিলেন আল সুন্নাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান শাইখ আহমাদুল্লাহ। বিশেষ অতিথি হিসেবে আরো উপ¯ি’ত ছিলেন গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুলের প্রধান শিক্ষক মুহাম্মদ মিজানুর রহমান, আলী আকবর খাঁন, মোহাম্মদ লুৎফর রহমান, শিশির ঘোষ অমর, রিফাত আহামেদ, আবু তালেব, উমর ফারুক, শুভ রহমান, আবু তাহের ও মনির হোসেন প্রমূখ। অনুষ্ঠান স ালনায় ছিলেন সহকারী অধ্যাপক এইচ.এম. ফারুক।
এসময় প্রধান আলোচকের বক্তব্যে শাইখ আহমাদুল্লাহ পরীক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, পরীক্ষা হলে কেউ কারোটা দেখা বা কেউ কাউকে দেখানো এটা কি নৈতিকতা না অনৈতিকতা? কোন শিক্ষক যদি এই কজটি করতে বলে তাহলে কি এই কাজটি করা যাবে? না এই কাজটি করা যাবে না। নীতি নৈতিকতা ঠিক রেখে আমি পরীক্ষা দিতে পারলাম এটা হচ্ছে সবচেয়ে বড় পরীক্ষা। এই পরীক্ষায় যদি তুমি ভালো করতে পারো এবং তুমি পাশ করতে পারো, মনে রাখবে তোমার এইচ.এস.সি পরীক্ষায় কাংক্ষিত ফলাফল যদি অর্জন নাও হয়, ইনশাআল্লাহ- তোমার জীবনের শিক্ষায় তুমি হাটতে পারবে।
প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ কামরুল ইসলাম পরীক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা পরীক্ষার শেষ দিন পর্যন্ত ভালো থাকবে, সু¯’ থাকবে। কারণ এখন ঋতু পরির্বতন হয়েছে, শীত চলে এসেছে। ঠান্ডা, কাঁশি এটা ঘরে ঘরে আছে। আল্লাহ না করুক তোমাদের যেন খারাপ কিছু না হয়ে যায়। স্বা¯ে’্যর প্রতি খেয়াল রাখবে। আর তোমাদের প্র¯‘স্তি আশা করি ভালো হয়েছে। কারণ গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কজেল সু-প্রতিষ্ঠিত ও গোছানো একটি শিক্ষা প্রতিষ্ঠান।

2