সিদ্ধিরগঞ্জে গাঁজাসহ চার নারী-পুরুষ আটক

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পৃথক অভিযানে ২৯ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১১। সিদ্ধিরগঞ্জের ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের শিমরাইল এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- কুমিল্লার দেবিদ্বারের ওয়াইতপুর এলাকার হুমায়ুন কবিরের ছেলে মো- রবিউল হাসান (২৬), ব্রাহ্মণবাড়ীয়ার আখাউড়ার দুর্জয়নগর এলাকার সেলিম মিয়ার ছেলে মোঃ ইয়াছিন মিয়া (১৮), মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীর বিক্রমপুর এলাকার মৃত নুর আলমের মেয়ে হোসনে আরা (৩৫) এবং একই এলাকার সালাউদ্দিনের মেয়ে মোছা. ছাহিমা (১৮)।

মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকালে সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‍্যাব-১১’র সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে র‍্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মো. রিজওয়ান সাঈদ জিকু জানান, গাঁজার একটি বড় চালান নিয়ে কিছু মাদক ব্যবসায়ী ঢাকার দিকে আসছে এমন গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল শিমরাইল এলাকায় পৃথক দুইটি অভিযান পরিচালনা করে। তারা দীর্ঘদিন গাঁজার বড় বড় চালান নিয়ে এসে রাজধানী ঢাকা এবং পাশ্ববর্তী জেলা নারায়ণগঞ্জ ও এর আশেপাশের বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলেও জানান তিনি। তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

1