মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বিএনপির দুই শীর্ষ নেতা

2

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ নাসিক নির্বাচনে অংশ নিতে মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বিএনপির দুই শীর্ষ নেতা। মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি অ্যাড. সাখাওয়াত হোসেন খান ও সাধারণ সম্পাদক এটিএম কামাল। রোববার (৫ ডিসেম্বর) দুপুরে জেলা নির্বাচন অফিসারের কার্যালয় থেকে তারা মনোনয়নপত্র সংগ্রহ করেন। বিএনপি দলীয়ভাবে নির্বাচনে অংশ না নেওয়ায় তারা স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন বলে জানিয়েছেন ।

মনোনয়নপত্র সংগ্রহের পর তারা দু’জনেই গণমাধ্যমের মুখোমুখি হছেন। তারা উভয়ই বলেছেন, বিএনপি এই সরকারের অধীনে কোনো নির্বাচনে অংশ নিবে না বলে নীতিগত সিদ্ধান্তে অটল রয়েছে। তবে স্বতন্ত্র প্রার্থী হিসেবে কেউ নির্বাচনে অংশ নিলে দলের তাতে কোনো আপত্তি নেই। দলের পক্ষ থেকে সবুজ সংকেত পেয়েই তারা নির্বাচনে অংশ নেওয়ার জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তবে শেষ পর্যন্ত দলের সিদ্ধান্তকেই সম্মান জানাবেন বলে জানিয়েছেন তারা

এদিকে তফসিল ঘোষণার সময় নির্বাচন কমিশন জানিয়েছে, সিটি নির্বাচনে এবার প্রত্যেকটি কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ করা হবে। ইভিএম নিয়ে আপত্তি জানিয়েছেন মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করা উভয় বিএনপি নেতা।

2