‘পাঠান’র শুটিংয়ে শাহরুখ

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ    মাদক মামলায় পুত্র আরিয়ান খানের নাম জড়ানোর সময় থেকে বেশ অনেকদিনই শুটিং থেকে বিরতি নিয়েছিলেন শাহরুখ খান। তার জন্য আটকে ছিল ‘পাঠান’ ছবির শুটিং। বছর শেষে সেটে ফিরেছেন কিং খান। মুম্বইয়েই এই ছবির শুটিং করছেন তিনি। সেট থেকে ভাইরাল এই ছবিতে শাহরুখের লুক। এই সবের সূত্রপাত ঘটে একটি ছবিকে কেন্দ্র করে। পাঠানের সেটে একটি ছবি তোলেন শাহরুখ। সেই ছবিতে লম্বা চুলে দেখা যাচ্ছে অভিনেতাকে।

পনিটেল বেঁধে একেবারে অন্যলুকে ধরা দিয়েছেন তিনি। মুম্বইয়ের একটি স্টুডিওতে চলছে শুটিং। এখনও অবধি পাঠানের অফিসিয়াল ঘোষণা করেননি শাহরুখ। এই ছবিতে তার সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। এছাড়াও ভিলেনের চরিত্রে অভিনয় করছেন জন আব্রাহাম। অক্টোবরেই স্পেনে শুট করার কথা ছিল শাহরুখ ও দীপিকার। তবে আরিয়ান খানের গ্রেফতারির পর পিছিয়ে যায় শুটিং।

সিনেমায় একটি ক্যামিও চরিত্রে অভিনয় করবেন সালমান খান। পাঠান ছাড়াও দক্ষিণী পরিচালক অ্যাটলির ছবিতে দেখা যাবে শাহরুখকে। সেই ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করবেন তিনি। শাহরুখের নায়িকা এখানে নয়নতারা। এছাড়াও শোনা যাচ্ছে রাজকুমার হিরানির আগামী ছবিতেও অভিনয় করবেন অভিনেতা।

1