দেশে একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে– নানক

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃবাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, দেশে একটি সুষ্ঠু নিরপেক্ষ ও   অত্যান্ত শান্তিপূর্ণ নিবাচন  অনুষ্ঠিত হবে। এখানে সন্দেহের কোন কারণ নেই। আমরা আজকে এখানে কোন গোপন বৈঠক করিনি। প্রধান ফটক দিয়েই ঢুকেছি এবং প্রধান ফটক দিয়েই বের হচ্ছি।

ফলে এখানে লুকোচুরির কোন বিষয় নেই।
বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসকের সাথে বৈঠকে বসেন নানক। বৈঠক শেষে সাংবাদিকদের একথা বলেন তিনি।
নানক আরও বলেন, দেশে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।
আমরা একটি দল করি, দলের নির্বাচন পরিচালনার দায়িত্বে আছি। আমরা তো আসতেই পারি জেলা প্রশাসকের কাছে আলাপ করতে। যেন একটি সুষ্ঠু অবাধ নিরপেক্ষ নির্বাচন হয়। কোনভাবেই যেন নারায়ণগঞ্জের শান্তি ভঙ্গ না হয়।
এ ব্যাপারে তো আমরা আবেদন রাখতেই পারি।
নানক বলেন, শান্তিপূর্ণ ও আনন্দময় নির্বাচন অনুষ্ঠিত করার জন্য যে কেন্দ্রগুলো ঝুকিপূর্ণ রয়েছে সে কেন্দ্রগুলোতে যদি ঝুঁকির সৃষ্টি হয় তাহলে দোষীদের দ্রুত আইনের আওতায় নেয়া হবে।

তিনি আরও বলেন, নির্বাচনটি আনন্দ উদ্দীপনার মধ্যে দিয়ে অনুষ্ঠিত হচ্ছে। আমি আপনাদলর মাধ্যমে কাউন্সিলর প্রার্থীদেরও অভিনন্দন জানাই। তারাও অত্যান্ত শান্তিপূর্ণ পরিবেশ রক্ষা করেছে।

এই পরিবেশের মধ্য দিয়েই নির্বাচন অনুষ্ঠিত হবে। নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও পুলিশ সুপার মহোদয় আশ্বাস্ত করেছেন যে আগামীকাল থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ব্যাপক পরিমান সদস্য মাঠে থাকবেন। র্যাব পুলিশসহ সাদা পোশাকে পুলিশ থাকবে। যাতে কোন ধরনের শান্তি শৃঙ্খলা বিঘ্নিত না হয়।

1