সমাজকে এগিয়ে নিতে হলে খেলাধুলার মধ্যে থাকতে হবে— রবিউল হোসেন

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ গলাচিপা বন্ধু মহলের উদ্যোগে রাধিকা মোহন মোদক ও ক্ষেত্র মোহন মোদক স্মৃতি দেখব টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার গলাচিপা কুড়ি পাড়ার মাঠে খেলাটি অনুষ্ঠিত হয়। খেলায় ফাইভ স্টার ১-০ গোলে সকাল-সন্ধ্যা কে পরাজিত করে।

ফুটবল টুর্নামেন্টের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব ও সমাজসেবক রবিউল হোসেন। অনুষ্ঠানে খেলার উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক সচেতন পত্রিকার সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব কাজী ইসলাম মিয়া। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, গলাচিপা  মামুর জামে মসজিদের সভাপতি আলহাজ্ব শাহ আলম সিকদার, সাধারণ সম্পাদক এমএ মান্নান পুটু, নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক শিখুন সরকার শিপন, রঘু মোদক, প্রশান্ত মোদক, আব্দুর রশিদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গলাচিপার এলাকার বিশিষ্ট সমাজসেবক শমসের আলী।

প্রধান অতিথির বক্তব্যে রবিউল হোসেন বলেন, খেলাধুলার কোন বিকল্প নেই। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে হয়ে খেলাধুলা করতে হবে। সমাজকে এগিয়ে নিতে হলে অবশ্যই খেলাধুলার মধ্যে থাকতে হবে ।আমি চাই গলাচিপা থেকে এমিলি সালাউদ্দিন চুন্নুর মতো খেলোয়াড় তৈরি হোক। যারা এই সুন্দর টুর্নামেন্টের আয়োজন করেছে আমি তাদেরকে ধন্যবাদ জানাই। আর যারা এই টুর্নামেন্টে সার্বিকভাবে সহযোগিতা করেছে আমি তাদের কাছে কৃতজ্ঞ।

1