বাবুল চেয়ারম্যান এর উদ্যোগে শান্তিরবাজার ব্যবসায়িকদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ   সোনারগাঁওয়ে বারদী ইউনিয়নে লায়ন বাবুল চেয়ারম্যান এর উদ্যোগে শান্তিরবাজার ব্যাবসায়িকদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে শান্তিরবাজার এলাকায় অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য লায়ন মাহবুবুর রহমান বাবুল এর সৌজন্যে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান সামসুল আলম সামসু, উচিৎপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসমাইল হোসেন। শান্তিরবাজার, বাজার কমিটির সহ সভাপতি জসিম উদ্দিন মিয়া মেম্বার, সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ খোকন।

ইফতার মাহফিলে দোয়ায় বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের প্রয়াত সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করা হয়েছে। একই সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়েছে।

ইফতার মাহফিলে

বারদী ইউনিয়ন পরিষদের এক নং ইউপি সদস্য মোঃ ফারুক, ৪ নং ইউপি সদস্য আব্দুল আউয়াল ও ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য ইসমাইল সরকার আয়োজনে বারদী ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহসভাপতি মোঃ জামান মিয়া সহ সহ যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

1