চাঁদরাতে জেমসের ‘আই লাভ ইউ’

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ  গত এক যুগে কয়েকটি চলচ্চিত্রের গানে বাংলা ব্যান্ড সংগীতের জীবন্ত কিংবদন্তি মাহফুজ আনাম জেমসকে পাওয়া গেলেও কোনো মৌলিক অডিও গানে পাওয়া যায়নি তাকে। যদিও ভক্ত-শ্রোতাদের একটা অভিযোগ-অভিমান সব সময়ই ছিল জেমসের নতুন গান না পাওয়ার বিষয়ে। এবার ভক্তদের সেই অভিমান ভাঙাতে জেমস হাজির হচ্ছেন নতুন গান নিয়ে। গানে গানে এবার সবাইকে ‘আই লাভ ইউ’ বলবেন এই ব্যান্ড তারকা। আর গানটি শুনতে শ্রোতাদের অপেক্ষা করতে হবে চাঁদরাত পর্যন্ত। গত বৃহস্পতিবার আচমকা খবর প্রকাশিত হয়, জেমস নতুন গান প্রকাশ করছেন। এই গান প্রকাশের খবরে ভক্তদের মাঝে অন্য রকম এক উন্মাদনা তৈরি হয়। তবে গান প্রকাশের খবর বাতাসে ভেসে বেড়ালেও সেই গান সম্পর্কে কিছুই জানাননি তিনি। গত শুক্রবার সন্ধ্যায় ঢাকার গুলশান ক্লাবে এক সংবাদ সম্মেলনে গানটি সম্পর্কে বিস্তারিত জানানো হয়। ‘আই লাভ ইউ’ শিরোনামের এই গানের কথা যৌথভাবে লিখেছেন জেমস ও বিশু শিকদার

গাওয়ার পাশাপাশি সুর ও সংগীত পরিচালনা করেছেন জেমস নিজেই। জেমস বলেন, অনেকদিন থেকেই আমার যারা কাছের মানুষ, আশপাশের মানুষ বলছিলেন, একটা নতুন গান করেন। আশপাশের মানুষের কথা এতদিন কানে নেইনি। কিন্তু কিছুদিন হলো আমার মাঠের বন্ধুরা, ময়দানের বন্ধুরা, আমার দর্শক-শ্রোতারা একেবারে দাবি করে বসেছিলেন যে এবার নতুন একটা গান লাগবেই। ঠিক সেই সময় বসুন্ধরা ডিজিটালের পক্ষ থেকে একটা আমন্ত্রণ আসে এবং তাদের সঙ্গে কাজ করার স্বাধীনতা পেয়ে আমি নতুন গান করা আবার শুরু করলাম। গানটি আমার সেই ভক্ত শ্রোতাদের জন্য, যারা মাঠে যান, ময়দানে যান আমার জন্য। জেমসের গাওয়া ‘আই লাভ ইউ’ গানের একটি ভিডিও চিত্র তৈরি করা হয়েছে।
এরইমধ্যে মিউজিক ভিডিওর শুটিংয়েও অংশ নিয়েছেন জেমস, যেটি নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। জেমসের সর্বশেষ প্রকাশিত অ্যালবাম ‘কাল যমুনা’, ২০০৯ সালে সাউন্ডটেকের ব্যানারে প্রকাশিত হয়েছিল।

1