সিদ্ধিরগঞ্জের জালকুড়ি তালতলায় বাকী না দেওয়ায় দোকানদারকে মারধর, থানায় অভিযোগ

1

ডেইলি নারায়ণগঞ্জ  টুয়েন্টিফোর ডটকম:  নারায়াণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বাকী না দেওয়ায় দোকানদারকে মারধর করে টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে।
রবিবার (১৮ জুন) রাতে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি জামতলা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজনকে অভিযুক্ত করে ভুক্তভোগী মোঃ জাকির হোসেন (১৯ জুন) সকালে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা হলেন, আফতাব উদ্দিনের ছেলে রনি দেওয়ান (৫২), রনি দেওয়ানের স্ত্রী সেলি বেগম (৩২), রনি দেওয়ানের শালক মো; হ্রদয়(৩৫)।
অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্তরা দীর্ঘদিন ধরে ভুক্তভোগীর দোকান থেকে বাকী খেয়ে আসছে। অনেক টাকা জমায় দোকানদার বাকীর টাকা চাওয়ায় তাকে মারধর করে উল্টো তার দোকানের ক্যাশ বক্স হতে ১৫ হাজার টাকা নগদ নিয়ে যায়। এবং প্রাণনাশের হুমকি দিয়ে যায়।
স্থায়ীদের সাথে আলাপ কারে জাানাযায় রনি দেওয়ান একজন মাদক সেবনকারী। সে প্রায় সময় মাদক সেবন করে এলাকার মানুষের সাথে খারাপ আচরন করে থাকে। এলাকাবাসী আরো জানায় গত কয়েক বছর আগে এই রনি দেওয়ান তালতলা জামে মসজিদের ইমামকে মসজিদের ভিতরে ঢুকে মারধর করে।

এবিষয়ে তালতলা জামে মসজিদের ইমাম রনি দেওয়ানের পরিবারের কাছে বিচার চেয়ে বিচার পায়নি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

1