সরকারি আইন অমান্য করেও যে কারনে শাস্তি পেলেন না  সাফা কবির

1

ডেইলি নারায়ণগঞ্জ  টুয়েন্টিফোর ডটকম:  নিষেধাজ্ঞা অমান্য করে পদ্মা সেতুতে দাঁড়িয়ে ছবি তুলে  সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করলেন ছোট পর্দার অভিনেত্রী সাফা কবির। সোমবার সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে দুটি ছবি পোস্ট করেন তিনি। যেখানে দেখা যায়, পদ্মা সেতুতে সাদা পোশাকে দাঁড়িয়ে আছেন এই মডেল-অভিনেত্রী।

পদ্মা সেতু পাড়ি দেওয়ার সময় সেতুর ওপরে কোনো যানবাহন থামানো যাবে না। গাড়ি থেকে নেমে ছবি তোলা বা হাঁটাহাঁটি করা যাবে না। রোববার (২৬ জুন) গণবিজ্ঞপ্তিতে এসব নিয়মের কথা জানিয়েছে বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ। আর এর পরই ছবি তুলে ফেসবুকে পোস্ট করে বিতর্কে জড়ালেন সাফা কবির।

অভিনেত্রীর ওই ছবির নিচে নেটিজেনরা প্রশ্ন তুলেছেন, নিষেধাজ্ঞা থাকার পরও কিভাবে সেতুতে দাঁড়িয়ে ছবি তুললেন সাফা। তার বিরুদ্ধে কি মামলা কিংবা কোনো জরিমানার ব্যবস্থা হবে না? তবে এসব মন্তব্যে কোনো জবাব দেননি সাফা। এছাড়া নেটিজেনদের অনেকেই এই অভিনেত্রীর এহেন কর্মকাণ্ড নিয়ে নেতিবাচক মন্তব্য করেছেন।

এ প্রসঙ্গে জানতে সাফার মুঠোফোনে কল দেওয়া হলে তার সাড়া পাওয়া যায়নি। নিষেধাজ্ঞা থাকার পরও পদ্মা সেতুতে দাঁড়িয়ে ছবি তুললেন কিভাবে—জানতে চাইলে এক সংবাদমাধ্যমকে সাফা কবির বলেন, ছবিটি আজকে তোলা নয়। উদ্বোধনের দিন তুলেছি।

তবে অভিনেত্রীর পোস্ট করা দুটি ছবির একটিতে বাস-ট্রাকের ছবি দেখা যাচ্ছে। যা পদ্মা সেতু উদ্বোধনের দিন নিয়ম অনুযায়ী থাকার কথা নয়। আর এ বিষয়ে প্রশ্ন করলে কোনো জবাব দিতে পারেননি সাফা। যদিও এখন আর অভিনেত্রীর ফেসবুকে ছবি দুটি দেখা যাচ্ছে না। ধারণা করা হচ্ছে, সমালোচনার মুখে পড়ে তিনি ছবি দুটি সরিয়ে নিয়েছেন।

1