হাসিনা সরকারকে গদি থেকে টেনে হিচড়ে নামানো হবে –সাখাওয়াত

0

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ  নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এ্যাড. সাখাওয়াত বলেন,  আজকের এই সরকার বাংলাদেশের প্রশাসনকে ব্যবহার করে রাষ্ট্রীয় ক্ষমতায় টিকে থাকতে চায়। আজকে বিচার বিভাগের কাঁধে বন্দুক রেখে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে সাজা দিয়ে তারা প্রমাণ করতে চায়, এই বাংলাদেশে তারা বিএনপিকে ধ্বংস করতে চায়। কিন্তু আজকে থেকে যান, পুলিশ প্রশাসনকে লেলিয়ে দিয়ে বিএনপি’র নেতাকর্মীদের দাবিয়ে রাখা যাবে না।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে নারায়ণগঞ্জ জেলা যুবদল নেতা শাওন প্রধানসহ মুন্সিগঞ্জ, ভোলায় পুলিশের গুলিতে নিহত ও আহত হওয়ার প্রতিবাদে জেলা বিএনপির আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জেলা ও মহানগর এর নেতৃত্বে অই এক তারিখে আমরা শান্তিপূর্ণ র‌্যালি করতে চেয়েছিলাম। সেদিন এই সরকারের নির্দেশে পেছন দিক থেকে আক্রমণ করে নারায়ণগঞ্জের নেতাকর্মীদের মধ্যে প্রায় ৩শ’ জন কে গুলিবিদ্ধ করা হয়েছে। আমাদের যুবদলের ভাই শাওনকে হত্যা করা হয়েছে। সেদিন শাওনের রক্ত ধরে এই নারায়ণগঞ্জের মানুষ শপথ করেছে। এই শাওনের রক্ত বৃথা যেতে দেবে না। শাওনের রক্তের ঋণ এই সরকারকে পরিশোধ করতে হবে।

তিনি আরও বলেন,  অচিরেই এই নারায়ণগঞ্জ থেকে দুর্বার আন্দোলন করে এই হাসিনা সরকারকে গদি থেকে টেনে হিচড়ে নামানো হবে । তাই  নেতাকর্মীদের প্রতি আহ্বান জানাই, আপনারা ঐক্যবদ্ধ হোন। কেন্দ্র যেদিন ডাক দিবে। সেদিন সকল আন্দোলনে আমি রাজপথে থাকব। আপনারাও রাজপথে থাকবেন।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবির সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশের প্রধান অতিথি ছিলেন দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ—আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান দিপু ভূইয়া, নারায়গঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব আবু আল ইউছুফ টিপু, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক এবং জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য মাশুকুল ইসলাম রাজিব, নারায়ণগঞ্জ জেলা যুব দলের সদস্য সচিব মশিউর রহমান রনি প্রমুখ।

0