বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির কার্যালয়ে গণতন্ত্র মঞ্চ এর সভা অনুষ্ঠিত হয়েছে

0
ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ সভায় গণতন্ত্র মঞ্চের সমন্বয়ক তরিকুল সুজন এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন জাসদ নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি এ্যাড. খলিলুর রহমান, জাসদ নারায়ণগঞ্জ মহানগর কমিটির সভাপতি মোতালেব মাস্টার, গণসংহতি আন্দোলন নারায়ণগঞ্জ জেলার নির্বাহী সমস্বয়কারী অঞ্জন দাস,  গণসংহতি আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর কমিটির আহ্বায়ক নিয়ামুর রশীদ বিপ্লব, বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পাটির জেলা সভাপতি মাহমুদ হোসেন, সাধারণ সম্পাদক আবু হাসান টিপু,
নাগরিক ঐক্য নারায়ণগঞ্জ জেলা কমিটির সদস্য সচিব মোঃ কবীর হোসেন, রাষ্ট্র সংস্কার আন্দোলন এর জেলা সংগঠক রিবাতুল ইসলাম উপস্থিত ছিলেন।
সভায় আগামীকাল ১৮ নভেম্বর বিকাল ৩ টায় সরকার ও শাসন ব্যবস্থা পরিবর্তনে ঐক্যবদ্ধ হওয়ার এবং রাজনৈতিক সভা-সমাবেশে বাধা, হামলা-মামলা, দমন-পীড়ন,গুলি-হত্যা বন্ধ করার দাবিতে নারায়ণগঞ্জ শহীদ মিনারে ৭টি দলের রাজনৈতিক জোট ‘গণতন্ত্র মঞ্চ’ এর সমাবেশ সফল করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা হয়েছে।
গণতন্ত্র মঞ্চের সমাবেশে উপস্থিত থাকবেন জাতীয় নেতা আ স ম আবদুর রব, সভাপতি, জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি), মাহমুদুর রহমান মান্না, সভাপতি,  নাগরিক ঐক্য, সাইফুল হক, সাধারণ সম্পাদক, বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি, জোনায়েদ সাকি, প্রধান সমন্বয়কারী, গণসংহতি আন্দোলন, নুরুল হক নুর, সদস্য সচিব, গণঅধিকার পরিষদ,  শেখ রফিকুল ইসলাম বাবলু, আহ্বায়ক, ভাসানী অনুসারী পরিষদ, হাসনাত কাইয়ুম, প্রধান সমন্বয়ক, রাষ্ট্র সংস্কার আন্দোলন এবং ৭ দলের নারায়ণগঞ্জ জেলা-মহানগরের স্থানীয় নেতৃবৃন্দ।
সভায় নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ গভীর রাজনৈতিক সংকটের মধ্য দিয়ে যাচ্ছে। এই সংকটের জন্য দায়ি বর্তমান ক্ষমতাসীন আওয়ামীলীগ সরকার। বর্তমান সরকার প্রজাতন্ত্রের সকল ক্ষমতাকে ব্যবহার করে বিরোধী রাজনৈতিক দলের সভা-সমাবেশে বাধা, হামলা-মামলা, দমন-পীড়ন,গুলি-হত্যা চালিয়ে দেশের রাজনৈতিক সংকটকে আরো তীব্র করে তুলেছে। সরকার দেউলিয়া হবার পথে। সরকারের পায়ের তলায় মাটি নাই তাই সরকার সকল বিরোধী মতকে হামলা-মামলা, দমন-নিপীড়ন করে জোর-জবরদস্তিতে ক্ষমতায় টিকে থাকার জন্য প্রশাসনকে দলীয় বাহিনীতে পরিণত করেছে। আমরা সরকারকে হুশিয়ার করে বলে দিতে চাই প্রস্তুত থাকেন, দেশের জনগণ আপনাদের এর সমুচিত জবাব দিবে।
নেতৃবৃন্দ আরো বলেন, আমরা আমাদের এই সমাবেশ শান্তিপূর্ণভাবে সফল করতে চাই। জাতীয় নেতৃবৃন্দ আসবেন, তাদের নিরাপত্তার প্রয়োজন আছে। প্রশাসনের প্রতি আমরা আহ্বান জানিয়েছি, তারা যেন তাদের দায়িত্ব পালন করেন। এই সমাবেশের জন্য আমরা স্থানীয় প্রশাসনের আবশ্যিক সব দপ্তরে অবগতি পত্র পাঠিয়েছি এবং মানুষের ভোটাধিকার এবং গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য এই সমাবেশ শান্তিপূর্ণভাবে সফল করার জন্য তাদের সহযোগিতা চেয়েছি।  গণতন্ত্র মঞ্চের নেতৃবৃন্দ গণতন্ত্র এবং ভোটাধিকার প্রতিষ্ঠায় নারায়ণগঞ্জবাসীকে এই স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ ভাবে রুখে দাঁড়াবার আহ্বান জানিয়ে আগামী ১৮ নভেম্বর, নারায়ণগঞ্জ শহীদ মিনারে গণতন্ত্র মঞ্চ এর সমাবেশে যোগ দিয়ে সফল করার আহ্বান জানিয়েছেন।
0