৮৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ  র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে র‌্যাব-১১ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

 এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ০৫ ডিসেম্বর ২০২২ খ্রিঃ সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি দশপাইপ এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ৮৭০ (আটশত সত্তর) পিস ইয়াবাসহ মোঃ তাজুল মিয়া (৪৮) নামক ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয় এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।

 প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী মোঃ তাজুল মিয়া (৪৮) ঢাকায় জেলার ডেমরা থানাধীন পশ্চিম সানাইরপাড় এলাকার মৃত বিশু চৌধুরী @ মনার ছেলে। গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ পিকআপ চালকের ছদ্মবেশে পিকআপযোগে বিভিন্ন পন্য পরিবহনের আড়ালে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা নিয়ে এসে নারায়ণগঞ্জ জেলাসহ এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

 গ্রেফতারকৃত আসামী মোঃ তাজুল মিয়া (৪৮) এর বিরুদ্ধে ইতিপূর্বে নারায়ণগঞ্জের ফতুল্লা থানা, ডিএমপি ঢাকার কদমতলী ও ডেমরা থানায় ০৩টি মামলা রয়েছে।

 গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নারাণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

0