প্রথম কাজের ঘোষণা দিলেন শাহরুখ পুত্র আরিয়ান খান

0

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডটকমঃ  শাহরুখ খান এবং গৌরী খানের ছেলে আরিয়ান খান তার বলিউড অভিষেকের কথা ঘোষণা করেছেন। তিনি নিশ্চিত করেছেন যে তিনি লেখক হিসেবে আত্মপ্রকাশ করছেন। মঙ্গলবার (৬ ডিসেম্বর) তিনি তার প্রথম স্ক্রিপ্টের একটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। শাহরুখ এবং গৌরির প্রোডাকশন হাউস ‘রেড চিলিস এন্টারটেইনমেন্ট’ থেকেই আত্মপ্রকাশ হতে যাচ্ছে আরিয়ানের।

স্ক্রিপ্টের ছবি পোস্ট করে আরিয়ান নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লিখেছেন, “লেখার কাজ শেষ। এবার অ্যাকশন বলতে আর অপেক্ষা করতে পারছি না। ” তবে আরিয়ানের গল্প মুলত কিসের উপরে লেখা এবং এর শিরোনাম এখনো উল্লেখ করা হয়নি। কারা এই প্রজেক্টের সাথে জড়িত আছে, সে সম্পর্কেও কোনো ইঙ্গিত দেয়নি শাহরুখ পুত্র।

ছবিটি পোস্ট করা মাত্র বলিউডের নামকরা তারকা থেকে নির্মাতারা সকলেই অভিনন্দন জানাচ্ছেন। ছবিটিতে নিজের প্রতিক্রিয়া জানিয়ে শাহরুখ খান লিখেছেন, “বাহ! চিন্তা, বিশ্বাস আর স্বপ্ন দেখা শেষ। এখন সাহসের শুরু। প্রথম কাজের জন্য তোমাকে শুভ কামনা জানাই। ” আরিয়ানের মা গৌরী খান মন্তব্য করেছেন, “তোমার কাজ দেখার অপেক্ষায়। ” অনন্যা পান্ডের মা ভাবনা লিখেছেন, “অভিনন্দন! অনেক ভালোবাসা, প্রচুর ভালোবাসা। ” এছাড়াও ভক্ত অনুরাগীদের শুভেচ্ছা বার্তায় সিক্ত হচ্ছেন আরিয়ান।

এর আগেই শোনা গিয়েছিল আরিয়ান খান তার প্রথম ওয়েব সিরিজে একজন লেখক হিসেবে কাজ করবেন। শাহরুখ নিজেও জানিয়েছিলে যে তার ছেলে লেখক হিসেবেই কাজ করতে চায়। বর্তমানে শাহরুখ খানের বিভিন্ন ব্যবসায়িক প্রকল্পে সক্রিয়ভাবে জড়িত আরিয়ান। এমনকি এই বছরের শুরুতে সুহানা খানের সাথে দুবাইতে আন্তর্জাতিক লিগ টি-টোয়েন্টি ট্রফি লঞ্চেও অংশ নিয়েছিলেন তিনি। তবে যতোই বাবার ব্যবসার হাল ধরুক, তিনি যে শাহরুখ খানের পুত্র! অভিনয় আর গ্ল্যামার জগতের বাইরে থাকবেন কি করে? অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে বাবার সাম্র্রাজ্যে প্রথম পা বাড়িয়েই দিলেন আরিয়ান।

0