৭ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

0

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃর‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতার, অপরাধ দমন ও আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের কড়াল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে র‌্যাব-১১, সিপিসি-১ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

 এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর একটি চৌকস আভিযানিক দল অদ্য ১৩ জানুয়ারী ২০২৩ তারিখ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন বিশনন্দি এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য ০৭ কেজি গাঁজা ও মাদক পরিবহনে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ সহ আসামী ১। মোঃ মনো মিয়া (৪৪), পিতা-মৃত আঃ আওয়াল, মাতা-সাহেদা খাতুন, সাং- পশ্চিম মেড্ডা (১নং ওয়ার্ড), থানা- ব্রাহ্মণবাড়িয়া সদর, জেলা-ব্রাহ্মণবাড়িয়া, এ/পিঃ সাং-কল্যানপুর, থানা-বিজয়নগর, জেলা-ব্রাহ্মণবাড়িয়া; ২। সাকিল হোসেন (২৩), পিতা-মৃত সোহরাব হোসেন, মাতা-কুলসুম বেগম, সাং-দক্ষিণ চতর (ছোট বাড়ী), ২৪নং ওয়ার্ড, থানা-গাজীপুর সদর, জেলা-গাজীপুর এবং ৩। জুনায়েদ সরদার জাহিদ (২৮), পিতা-মৃত আসাদুল্লাহ সরদার, মাতা-জাকিয়া বেগম, সাং- দক্ষিণ চতর (বিওএফ), ২৪নং ওয়ার্ড, থানা-গাজীপুর সদর, জেলা-গাজীপুর’দেরকে উক্ত ঘটনাস্থল হতে গ্রেফতার করে।

 প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবত অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে নারায়ণগঞ্জ ও এর আশে-পাশের জেলায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে। মাদকের কড়াল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১, সিপিসি-১ এর অভিযান অব্যাহত থাকবে।

 গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

0